কীভাবে আপনার মোবাইল নাম্বার দেখবেন

আপনাদের সাথে ছোট্ট একটি বিষয় নিয়ে আলোচনা করবো  এটা হয়তো অনেকে জানেন কিন্তু যারা জানেন না তাদের বলছি, আর সেটা হচ্ছে আপনি কীভাবে আপনার নিজের মোবাইল নাম্বার দেখবেন। যারা জানেন তাদের তো কোন কথায় নেই কিন্তু যারা জানেন না তারা এই বিষয়টি নিয়ে খুব বিপদে পড়ে। আমি একটা আমার সংক্ষিপ্ত ঘটনা বলি। আমার মামা তাঁর রবি সিম, তিনি তাঁর মোবাইলের নাম্বারটা ঠিক মনে করতে পারছিলেন না। তাই তিনি আমাকে বললেন যে “রবি সিমের নাম্বার দেখে কীভাবে”
আমি কিন্তু জানতাম না, বললাম মামা কল দেন না! তিনি বললেন ব্যালাঞ্চ নাই। এবার ভাবুন তো আপনার নাম্বার দরকার এমন সময় আপনি আপনার নাম্বার জানেন না এবং মোবাইল এ টাকাও নেই যে কল করে জানবেন। তাই আমি ভাবলাম এবং ইন্টারনেট এ সার্চ করে  আপনাদের জন্য এই পোস্টটি বের  করেছি। মোবাইল নাম্বার দেখার কোড গুলা  নিচে দেওয়া হলঃ

গ্রামীণফোন এর জন্যঃ-*২#  অথবা *১১১*৮*২#
বাংলালিংক এর জন্যঃ- *৫১১#
রবির জন্যঃ- *১৪০*২*৪#
এয়ারটেল এর জন্যঃ- *১২১*৬*৩#
টেলিটক এর জন্যঃ- টেলিটক এর কোন ডায়াল কোড নেয়। এর নাম্বার জানতে হলে ম্যাসেজ দিতে হবে। ম্যাসেজ দিতে লিখুন  AR  এবং সেন্ড করুন ২২২ এই নাম্বারে। আসা করি আপনার  নাম্বার জানতে পারবেন।

উপকৃত হলে কমেন্ট করবেন। 
Share this article :
 

+ comments + 1 comments

September 13, 2013 at 11:46 PM

good post

Post a Comment

 
Support : Creating Website | Johny Template | Mas Template
Copyright © 2011. Idea Box - All Rights Reserved
Template Created by Creating Website Published by Mas Template
Proudly powered by Blogger