ইন্সটল করুন উইন্ডোজ ৮ সহজেই আপনার পিসিতে

উইন্ডোজ ৮.১ অনেক ফাস্ট এবং আরও কিছু ফিচার অ্যাড করা হয়েছে। এই সিস্টেম বিং এর সার্চ ইঞ্জিনকে অনেক গুরুত্ব দেয়া হয়েছে। তছারাও আরও নতুন কিছু অ্যাপ ও অ্যাড করা হয়েছে। আমাদের বাংলাদেশ হয়ত অনেকেই এখন ৮.১ ডাউনলোড করতে পারছেন না। এর অন্যতম কারন হচ্ছে আমাদের দেশে বেশিরভাগ ব্যবহারকারিরা ক্র্যাক ভার্সন ব্যবহার করে থাকেন। মাইক্রোসফট প্রথম পর্যায়ে শুধু মাত্র ৮.১ রিলিজ করবে জেনুইন ব্যবহারকারিদের জন্য। আপনি সরাসরি উইন্ডোজ আপডেট থেকে এটি ডাউনলোড করতে পারবেন না, আপনাকে একটি নির্দিষ্ট লিঙ্ক এর সাহায্য নিয়ে এটি ডাউনলোড করতে হবে।
Windows 8 500x281
১//আপনাকে সরাসরি এই লিঙ্কটিতে যেতে হবে : http://windows.microsoft.com/en-us/windows-8/download-preview 
২//এবার গেট দা আপডেট ক্লিক করবেন এবং একটি ফাইল ডাউনলোড হবে।
৩//এটি ডাউনলোড হাবার পর, সেটি সাহায্য আপনার উইন্ডোজ আপডেটার আপডেট করতে হবে। এটি আপডেট হাবার পর আপনার পিসি রিস্টার্ট করতে বলবে।
৪//রিস্টার্ট এর পরবর্তী পর্যায়ে একটি অপশন্‌স আসবে আপনি সরাসরি উইন্ডোজ স্টরে যেয়ে ডাউনলোড করতে চান কিনা ? আপনি রান এনি ওয়ে অপশন্‌স থাকলে সেটি ক্লিক করবেন।
৫//কিছুখন পর দেখতে পারবেন আপনার স্ক্রন শো করতে উইন্ডোজ ৮.১ প্রিভিউ।
৬//এরপরি আপনি ডাউনলোড ক্লিক করে স্টোর থেকে সরাসরি আপডেট করতে পারবেন।
মাইক্রোসফট ২ ১ দিন এর মধেই একটি আই এস ও ফাইল এই সাইট http://windows.microsoft.com/en-us/windows-8/download-previewআপডেট করবে। আপনি তখন স্টোর ছাড়াও সরাসরি আই এস ও ফাইল এর মাধ্যমে উইন্ডোজ ৮.১ ব্যবহার করতে পারবেন। উইন্ডোজ ৮ ব্যবহারকারিদের জন্য সবচেয়ে বড় খবরটি হল ৮.১ মাধ্যমে আবার উইন্ডোজ স্টার্ট বাট্টন ফিরে এসেছে। অনেকের কাছে এখন উইন্ডোজ ৮ ব্যবহার করা সহজ হয়ে পড়বে।
Share this article :
 

Post a Comment

 
Support : Creating Website | Johny Template | Mas Template
Copyright © 2011. Idea Box - All Rights Reserved
Template Created by Creating Website Published by Mas Template
Proudly powered by Blogger